ডিভোর্সের পর এই প্রথম শাকিল খানের কাছে পপির আবদার !

দীর্ঘ সময় জুড়ে শাকিল খানের সাথে কোনো যোগাযোগ নেই পপির। এক সময় দুজনের প্রেম নিয়ে ঢাকাই চলচ্চিত্রাঙ্গনে কম আলোচনা হয়নি। এদেশের দর্শকদেরও সরব সমর্থন ছিল তাদের প্রতি। ভক্তরা চেয়েছিলেন রিল লাইফ থেকে বেরিয়ে রিয়েল লাইফেও যেন তারা একত্রে থাকেন। সে আশায় অবশ্য গুড়েবালি।

শাকিল খান অন্যত্র বিয়ে করে রিল লাইফ থেকে প্রায় আলাদাই হয়ে যান। শোনা যায় পপিকে ভোলার জন্য এই সরে যাওয়া। আর পপির মা ছিলেন বিচ্ছেদের মূলে।

কিন্তু দুই মেরুতে চলে যাওয়া শাকিল-খান ও পপি যদি ফের একত্রে হতেন তাহলে কেমন হতো? ফের যদি পপি-শাকিল খানের নিকট আবদার করে বসতেন তাহলে কেমন হতো? ঠিক একটু ভিন্ন দৃষ্টিকোণ থেকে হলেও সেই ঘটনাই ঘটেছে। শুক্রবার এফডিসিতে শাকিল খান-পপি মুখোমুখি হয়েছিলেন। আর সেখানেই শাকিল খানের নিকট পপি আবদার করে বসেন। তবে আবদারটা অন্যকিছুর নয়, একটি ভোটের।

শাকিল খান শুক্রবার দুপুর সাড়ে ১২টা নাগাদ এফডিসিতে চলচ্চিত্র সমিতির ভোট দিতে আসেন। ভোট কেন্দ্রের সামনে শাকিল খানকে দেখে এগিয়ে যান পপি। এরপর হাস্যোজ্বলভাবে শাকিল খানের দিকে হাত বাড়িয়ে ভোটের আবদার করে বসেন পপি।

পপি শাকিল খানকে বলেন, ‘ভোটটা আমাকে দেবে, এটা আমি তোমার কাছে আশা করতেই পারি। ’ শাকিলও কম যান না, মজা করে প্রতিউত্তরে পপিকে বলেন, ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। ’ এসময় দুজনই হাসিতে লুটোপুটি খান।

হাজার হলেও ঢাকাই সিনেমায় এক সময়ের জনপ্রিয় জুটি চিত্রনায়ক শাকিল খান ও পপি। অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তারা। দীর্ঘ সময় পরে দেখা হলো, স্বাভাবিক ছিলেন, তবে কতটা ছিলেন সেটা তারাই জানেন।