Home / Sports / বিছানায় যেতে আপত্তি নেই রোনালদোর !!!

বিছানায় যেতে আপত্তি নেই রোনালদোর !!!

মৌসুম জুড়ে ব্যস্ত সূচিতে খেলোয়াড়দের চোটমুক্ত রাখতে মাঝে মধ্যেই দলে পরিবর্তন আনেন জিনেদিন জিদান। বাদ যান না দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়েরাও। ফিটনেস ধরে রাখতে ক্রিস্তিয়ানো রোনালদোরও তাতে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ।

গত জানুয়ারিতে রিয়ালের দায়িত্ব নেওয়ার পর থেকেই ফুটবলারদের ঘুরিয়ে-ফিরিয়ে খেলাতে শুরু করেন জিদান। সম্প্রতি যেমন রোনালদো সুস্থ থাকলেও কোপা দেল রেতে সেভিয়ার বিপক্ষে তাকে দলে রাখেননি। করিম বেনজেমাকে দলে রাখলেও মাঠে নামাননি কোচ। বুধবার রাতে প্রথম লেগের ম্যাচটি ৩-০ গোলে জেতে রিয়াল।

বড় দিনের লম্বা ছুটির পর ওটাই ছিল এ বছরে রিয়ালের প্রথম ম্যাচ। শনিবার লা লিগায় গ্রানাদার বিপক্ষে অবশ্য রোনালদোকে খেলানোর কথা আগেই জানিয়েছেন জিদান।

শুক্রবার সংবাদ সম্মেলনে জিদান বলেন, “আমরা, রোনালদো ও আমি, ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর বিষয়ে কথা বলেছি। আমার মতে, গণমাধ্যমকে বুঝতে হবে যে সে খুব মেধাবী খেলোয়াড়।… ৭০ দিনের মতো সময়ে ২০ ম্যাচ খেলা অতিরিক্ত। মাঝে মধ্যে তার বিশ্রাম প্রয়োজন এবং সে আমার সঙ্গে একমত।”

সান্তিয়াগো বের্নাবেউয়ে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় গ্রানাদার বিপক্ষে শুরু হতে যাওয়া ম্যাচে হার এড়ালে টানা ৩৯ ম্যাচ অপরাজিত থাকার বার্সেলোনার রেকর্ড স্পর্শ করবে জিদানের দল।

লিগে ১৫ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনার পয়েন্ট ৩৪।